শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
তরুণীকে ধর্ষণ ও হত্যার ঘটনায় ছাত্রলীগের দুই নেতাকে ২ দুই দিনের রিমান্ড মঞ্জুর

তরুণীকে ধর্ষণ ও হত্যার ঘটনায় ছাত্রলীগের দুই নেতাকে ২ দুই দিনের রিমান্ড মঞ্জুর

dynamic-sidebar

বরগুনার পাথরঘাটায় তরুণীকে ধর্ষণ ও হত্যার পর মরদেহ লুকানোর ঘটনায় জড়িত অভিযোগে গ্রেফতার পাথরঘাটা কলেজ শাখা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি রুহি আনান দানিয়াল ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন ছোট্টকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার (১৩ নভেম্বর) দুপুরে ডিবি পুলিশ সাত দিনের রিমান্ডের আবেদন করলে আদালতের বিচারক মো. মঞ্জুরুল ইসলাম দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে চার ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়।

পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও মো. মিজানুর রহমান বলেন, ‘ডিবির পক্ষ থেকে আদালতে দুই জনকে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।’

পাথরঘাটা থানার ওসি এস.এম. জিয়াউল হক বলেন, ‘রবিবার (১২ নভেম্বর) বিকালে ছাত্রলীগ নেতা মাহমুদ ও মাহিদুল ইসলাম রায়হানকে ১৬৪ ধারায় জবানবন্দির জন্য নিয়ে আসলেও শুধু মাহমুদ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। জবানবন্দি না দেওয়ায় মাহিদুল ইসলাম রায়হানকে রিমান্ড চাইলে শুনানির জন্য আগামীকাল মঙ্গলবার দিন ধার্য করেন আদালত।

 

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net